রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

কটিয়াদীতে রিকশাচালকের পৈত্রিক বসতভিটা দখল করেছে প্রভাবশালী

তানভীর আহমেদ, স্টাফ রিপোর্টার / ৭৮ বার
আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
কটিয়াদীতে_রিকশাচালকের_পৈত্রিক_বসতভিটা_দখল_করেছে_প্রভাবশালী

তানভীর আহমেদ, স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের কটিয়াদীতে রিকশাওয়ালা নুরুল ইসলামের (৪৫) পৈত্রিক ভূমি মাজু মিয়া (৪৫) গংরা জোর করে দখল করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নুরুল ইসলাম (৪৫)উপজেলার চারিপাড়া গ্রামের মরহুম মঙ্গল মিয়ার ছেলে।মাজু মিয়া (৪৫) একই উপজেলার চারিপাড়া গ্রামের মরহুম মোন্তাজ উদ্দীনের ছেলে।

৬ই ডিসেম্বর (সোমবার)সরেজমিনে গিয়ে জানা যায়,নুরুল ইসলাম ও মাজু মিয়া দুজনই একই বাড়ির চাচাতো ভাই। দীর্ঘদিন যাবত তাদের মাঝে জমি সংক্রান্ত বিষয় নিয়ে গোলমাল চলিতেছে।জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রায় ১৫ বার শালিশ দরবারের পরে সমাধান হচ্ছে না।

কয়েক দিন পর পর ঝগড়া-বিবাদে লিপ্ত হচ্ছে দু’পক্ষ।তাই নুরুল ইসলাম বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে নুরুল ইসলাম জানান, আমি একজন গরিব,অসহায় রিকশাওয়া। আমাদের স্বত্ব দখলীয় ভূমি রেকর্ডমূলে আমার পৈত্রিক সম্পত্তি। এখানে আমি এবং আমার সহশরিকরা বহুদিন যাবত বাড়ি ঘর করে বসবাস করছি।মাজু গংরা আমাদেরকে শান্তিতে থাকতে দেয় না। মাজু গংরা প্রকাশ্যে আমাকে বলে যে আমি যদি আমার পৈত্রিক সম্পত্তি ত্যাগ না করি তাহলে আমাকে হত্যা করিবে। তাই স্থানীয় সাংসদ ও প্রশাসনের কাছে আমি সুষ্ঠু বিচার চাই। কটিয়াদী মডেল থানায় নুরুল ইসলামের দায়েরকৃত অভিযোগের তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান,আমরা খুবই দ্রুততর গতিতে বিষয়টি তদন্তপূর্বক আইনুনাগ ব্যবস্থা গ্রহণ করিবো।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229