রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

তিনদিন ধরে নিখোঁজ! কচুরিপানার স্তূপে মিললো যুবকের মরদেহ

সুজন বর্মণ, বিডি দিগন্ত / ৭৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
narsingdi_district_news_bddiganta

সুজন বর্মণ, বিডি দিগন্ত: তিনদিন ধরে নিখোঁজ! কচুরিপানার স্তূপে মিললো যুবকের মরদেহ। নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিনদিন পর নদীর পাড়ে কচুরিপানার স্তূপের নিচ থেকে জাকির মিয়া (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামের পাশে মেঘনা নদীর পাড় থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায় নিহত জাকির মিয়া শ্রীনগর গ্রামের হক্কা মিয়ার সন্তান। তিনি গত তিনদিন ধরে নিখোজ ছিলেন বলে জানা গেছে।

স্খানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, জাকির মিয়া ও সাথে আরও তিনজন বালি পরিবহনের নৌকাতে কাজ করতো। কাজ করার সুবাদে বিভিন্ন সময় নৌকাতেই রাত কাটতো তাদের। এরমধ্যে গত রবিবার দিবাগত রাত থেকে নিখোজ ছিলো জাকির মিয়া।

সবশেষ, বৃহস্পতিবার সকালে নদীর পাড়ে কচুরিপানার স্তুপের পাশে তার মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা এটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এদিকে, মরদেহ ভেসে ওঠার সংবাদ পেয়ে জাকিরের সাথে বালির নৌকায় কাজ করা তিন যুবক পালিয়েছে বলে জানা গেছে ।

রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন , মেঘনা নদীতে ভাসমান অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এঘটনায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229