শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

নবীনগরে মেঘনার ভাঙ্গনে নিঃস্ব আসহায় পরিবার গুলোর সাথে ঈদ করলেন ইউএনও একরামুল ছিদ্দিক

মিঠু সূত্রধর পলাশ / ২৫ বার
আপডেট : রবিবার, ১০ জুলাই, ২০২২
nabinagar_news_bddiganta

মিঠু সূত্রধর পলাশ, ব্রা‏হ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মেঘনার তীরবর্তী পশ্চিম ইউনিয়নের চিত্রীগ্রামের কান্দারপাড়া, চরলাপাং ও দড়ি লাপাং গ্রামের বাড়ি-ঘর মেঘনা নদী গর্ভে বিলিন হয়ে যাওয়া ২শ অসহায় পরিবারের সাথে ঈদ উদযাপন করলেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

আজ রবিবার সারা দিন তিনি ভাঙ্গন কবলিত অসহায় পরিবার গুলির মাঝে ঈদের কুরবানীর মাংস, চাল-ডাল, তেল, ও বিভিন্ন খাদ্যসামগ্রী সহ নগদ অর্থ বিলি করেন। অসহায় পরিবার গুলি উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিকের এই উপহার পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন। এসময় স্থানীয় নদী ভাঙ্গণে নিঃস্ব আসহায় মানুষগুলি জানান, মেঘনার ভাঙ্গণে আমাদের সব কিছু শেষ হয়ে গেছে। ছেলে মেয়ে নিয়ে ঈদ করার কোন অবস্থায়ই নেই আমাদের। আজকের এই ঈদের দিনে ইউএনও স্যার আমাদের কুরবানির মাংস, চাল-ডাল ও বাচ্চাদের নগদ টাকা দিয়েছেন। এই ঈদ উপহার পেয়ে আমরা অনেক খুশী। আল্লাহ স্যারেরে ভালো রাখবেন সেই দোয়াই করি।

উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন, নদী ভাঙ্গণে নিঃস্ব অসহায় মানুষগুলির সাথে আজ জীবনের সেরা ঈদ উদযাপন করালাম। দায়েমী ফাউন্ডেশনের সহযোগিতায়, উপজেলা প্রশাসনের উদ্যোগে ও আমার ব্যক্তিগত তহবিল থেকে এই অসহায় মানুষগুলির জন্য কিছু করতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে। এসময় তিনি তাদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতিও আহ্বান জানান।

এসময় পশ্চিম ইউপির চেয়ারম্যান মো. নূরুজ্জামান, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ নেতা মো. শাহিন রেজা টিটু সহসমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ, মেম্বার ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/বিডি দিগন্ত


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229