রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

নরসিংদীর বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতিকে পদ থেকে অব্যাহতি

মোঃ বাদল মিয়া, বিডি দিগন্ত / ৮৩ বার
আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
belabo_upazila_news_somser_jaman_riton_bddiganta

মোঃ বাদল মিয়া, বিডি দিগন্ত: নরসিংদীর বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতিকে পদ থেকে অব্যাহতি।

নরসিংদীর বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শমসের জামান ভূঁইয়া রিটনকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামীলীগ।

দলীয় দুর্নীতি, শৃঙ্খলা ভঙ্গ ও দলকে গতিশীল করার লক্ষে গত ১৯ নভেম্বর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম তালেব হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলীর যৌথ স্বাক্ষরিত দলীয় প্যাডে বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান ভূঁইয়া রিটনকে দলীয় পদ (সভাপতি) থেকে অব্যাহতি দিয়েছে।

বেলাব উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান খান-কে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে। উল্লেখ্য যে,গত ১৪ই ফেব্রুয়ারী ২০২১ উপজেলা দুই ভাইস চেয়ারম্যানের সম্মানি ভাতা নিয়ম বহির্ভূত উত্তোলন পূর্বক আত্মসাৎ করার কারনে মোঃ শমসের জামান ভূঁইয়া রিটনকে উপজেলা চেয়ারম্যানের পদ থেকেও অব্যাহতি দেন স্থানীয় সরকার বিভাগ। দায়িত্ব পাওয়া বেলাব উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান বলেন, বেলাব উপজেলা আওয়ামী লীগকে অতীতের মতো সুসংগঠিত রেখে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করে যাবেন। তিনি তার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা কাজে লাগিয়ে দল পরিচালনা করবেন এবং শেখ হাসিনার স্বপ্নের উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম তালেব হোসেন সত্যতা স্বীকার করে বলেন,দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলকে গতিশীল করতে সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229