শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ১০:১০ অপরাহ্ন

নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে

প্রতিনিধির নাম / ৮ বার
আপডেট : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

ডিবিবিএল পারসোনাল লোন যখন তখন মাত্র ১ % প্রক্রিয়াকরণ ফি সম্বলিত একটি আকর্ষণীয় প্যাকেজ।

এটি ব্যাক্তিগত চাহিদাগুলি বিস্তৃত করার জন্য ব্যাক্তিগত ঋণ সুবিধা প্রদান করে। তাহলে আর চিন্তা কি যখন তখন প্রয়োজন মেটাতে নিয়ে নিন সর্বোচ্চ সুবিধাযুক্ত ডিবিবিএল পার্সোনাল ঋণ।

মূল বৈশিষ্ট্য: সর্বনিন্ম অর্থের পরিমাণ ৫০,০০০ টাকা, সর্বোচ্চ অর্থের পরিমাণ ২০,০০,০০০ টাকা। নূন্যতম ঋণের মেয়াদ ১ বছর, সর্বোচ্চ ঋণের মেয়াদ ৫ বছর, দ্রুত ও সহজ প্রক্রিয়া, সহনশীল মাসিক কিস্তি,

লোনের পরিমান ২০ লক্ষ টাকা, অনুমোদন সময়কাল:ডাচ বাংলা ব্যাংক আপনার লোনের আবেদন করার পর আবেদন পর্যালোচনা এবং ঋণ মঞ্জুর করার জন্য ১৫ থেকে ২০ দিন কর্মদিবস সময় নিবে।

উদ্দেশ্য: নিন্মোক্ত ব্যয় খরচ পূরণ করার জন্য: মেডিকেল, শিক্ষা, বিবাহ, ভ্রমণ, উৎসব, পেশাদারদের জন্য সরঞ্জাম এবং অফিস সেট আপ, ভোক্তাদের জন্য টেকসই লাইফস্টাইল পণ্য ক্রয়, অন্য যে কোন বৈধ উদ্দেশ্য।

নির্বাচিত হওয়ার যোগ্যতা: বয়স ১৮-৭০ বছর ঋণের মেয়াদ বা অবসরের বয়স শেষ হওয়ার পূর্বে. নূন্যতম আয় প্রতিমাসে ২০,০০০ হাজার টাকা, জাতীয়তা বাংলাদেশী নাগরিক হতে হবে।

আবেদন প্রার্থীর যোগ্যতা: বেতনভোগী কর্মকর্তা, পেশাদারগণ (ডাক্তার, স্থপতি, প্রকৌশলী, চাটার্ড এ্যাবাউন্টেন্টস ইত্যাদি) ল্যান্ডলর্ড/ ল্যান্ড ল্যাডি, স্বনির্ভর ব্যাক্তি। পরিশোধের মেয়াদ: ৬০ মাস পর্যন্ত, শর্ত প্রয়োজ্য।
ফি ও চার্জ: প্রক্রিয়াকরণ ফি ১% (ম্ঞ্জুরকৃত লোনের উপর), দ্রুত নিষ্পত্তি ফি ২% (অপরিশোধিত লোনের উপর) স্ট্যাম্প শুল্ক ফি ১২৫০ টাকা, বিলম্বে পরিশোধ ফি: সর্বোচ্চ তিনটি কিস্তি দেরীতে পরিশোধ করা যাবে, বাকি কিস্তিগুলোর জন্য জরিমানা আরোপ করা হবে।

প্রয়োজনীয় দলিলপত্রাদি: লেটার অফ ইন্ট্রোডাকশন (চাকরীজিবীদের জন্য) বৈধ পাসপোর্ট/ ভোটার আইডি কার্ড/ড্রাইভিং লাইসেন্স এর কপি, বিজনেস কার্ড/অফিস আইডি, বেতন হিসাবের বিবরনী, টিএন্ডটি/মোবাইল ফোন/অন্যান্য ইউটিলিটি বিলের কপি, ট্যাক্স সার্টিফিকেট, সর্বশেষ ১ বছরের ব্যাংক হিসাব, ২ কপি পাসপোর্ট সাইজের ফটো।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229