শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন

নিখোঁজের একদিন পর ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি / ৮১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
narsingdi_district_news_bddiganta

জেলা প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে নিখোঁজ হওয়ার পরদিন ডোবা থেকে অন্তর মিয়া (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে মাধবদীর খিলগাঁও এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কিশোর অন্তর মিয়া মাধবদীর খিলগাঁও এলাকার মো. কামাল হোসেনের ছেলে। নিখোঁজ হওয়ার আগে অসুস্থ বাবার ইজিবাইক নিয়ে উপার্জনের জন্য সড়কে নেমেছিল সে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বুধবার সকালে অন্তর অসুস্থ বাবার ইজিবাইক নিয়ে উপার্জনের জন্য বাড়ি থেকে বের হয় । সকাল থেকে রাত ৮টা পর্যন্ত তাকে ইজিবাইক চালাতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু রাতে সে আর বাড়িতে ফেরেনি। এরই মধ্যে বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করা হয়। পরে না পেয়ে বৃহস্পতিবার সকালে মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার। আজ বিকেলে খিলগাও এলাকার একটি ডোবায় মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে অন্তরের মরদেহ শনাক্ত করেন। পরে মাধবদী থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, অন্তর মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইকটি ছিনতাই করার সময় বাধাঁ দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229