শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

প্লাস্টিক সার্জারি করে সুন্দর মুখ নষ্ট করেছেন ক্যাটরিনা, বিরক্ত ভক্তরা

প্রতিনিধির নাম / ১৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
প্লাস্টিক সার্জারি করে সুন্দর মুখ নষ্ট করেছেন ক্যাটরিনা, বিরক্ত ভক্তরা

সবাই নিজেকে সুন্দর করে তুলতে চায়। অভিনেতা-অভিনেত্রী, যাঁদের ক্য়ামেরার সামনে থাকতে হয় সারাদিন, তাঁরা তো বটেই। হবে নাই বা কেন? সারা পৃথিবীর মানুষ দেখছেন যে তাঁক। ক্রিম, স্পা, মেক-আপ, স্কিনকেয়ার তো বটেই, প্লাস্টিক সার্জারিও বেছে নেন অনেকেই। কেউ ‘নিখুঁত’ বৈশিষ্ট্য পেতে বোটক্স এবং অন্যান্য ইনজেকশনের জ্যাব গ্রহণ করে। যাইহোক, সবাই যদিও একই পথ অবলম্বণ করেন, এমনটা নয়।

কোয়েনা মিত্র বলেছিলেন যে তাঁর নাকটা খাটো বলে নাকি তাঁর ক্যারিয়ার শেষ হয়ে গেছে। সম্প্রতি, শ্রুতি হাসানও তাঁর নাক টিকালো করেছেন। ক্যাটরিনা কাইফও কি তবে এক পথ বেছে নিয়েছিলেন? ভক্তদের কি মনে হয়?
ক্যাটরিনা কাইফ তাঁর সাম্প্রতিক ছবি ‘ফোন ভুত’-এর প্রচারের জন্য সলমন খানের বিগ বস ১৬-এ গিয়েছিলেন। ভক্তদের মনে হয়েছে তাঁর মুখ ফুলে গিয়েছে। তাঁরা বলছেন, প্লাস্টিক সার্জারির কারণে ক্যাটরিনা কাইফ তাঁর সুন্দর মুখ পুরোপুরি নষ্ট করে দিয়েছেন।
একজন নেটমাধ্যম ব্যবহারকারী কমেন্ট করেছেন, “আমি জানি না কেন ক্যাট এটা করছে?” অপর একজন লিখেছেন, “ভগবান যা দিয়েছিলেন, প্লাস্টিক সার্জারি তা নিয়ে গেছে।”

sorry to say but KatrinaKaif destroyed her beautiful face completely by taking too much chemicals to look younger…actually she’s looking older and weird #KatrinaKaif

— cosmos_calm (@NTya123) October 28, 2022
প্রসঙ্গত, সম্প্রতি এক কমেডি শো-তে গিয়ে অভিনেত্রী জানান যে শাশুড়ি বীণা কাশউল তাঁর জন্য মিষ্টি আলু রান্না করেন। আগে ডায়েটে থাকার কারণে এইসব খেতে পারতেন না। যাইহোক, এখন তিনি মিষ্টি আলু খান।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229