শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

বাজিতপুরে ইউ পি নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে চাই স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক ভূঁইয়া

তানভীর আহমেদ, স্টাফ রিপোর্টার / ২৭ বার
আপডেট : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
বাজিতপুরে_ইউ_পি_নির্বাচনে_শান্তিপূর্ণ_পরিবেশে_চাই_স্বতন্ত্রপ্রার্থী_মোজাম্মেল_হক_ভূঁইয়া

তানভীর আহমেদ, স্টাফ রিপোর্টার:- কিশোরগঞ্জের বাজিতপুরে ৮নং পিরিজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো:মোজাম্মেল হক ভূঁইয়া গণমাধ্যমকে বলেন শান্তিপূর্ণ পরিবেশে জনগণ ভোটাধিকার প্রয়োগ করলে আমি জয়ী হবো ইনশাআল্লাহ।

মো:মোজাম্মেল হক ভূঁইয়া আরো বলেন,আসছে ১১ই নভেম্বর ৮নং পিরিজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ হবে। আমি একজন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী। আমার মার্কা আনারস। গণজরিপে জনমত আমার অনুকূলে রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে জনগণ ভোটাধিকার প্রয়োগ করলে আমি জয়ী হবো ইনশাআল্লাহ। ভোট গ্রহণ যেন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় এজন্য প্রশাসন, স্থানীয় সাংসদ ও নির্বাচন কমিশনারের সূ-দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে ভোটার আলম মিয়া জানান:আমরা আশাবাদী সুষ্ঠু অবাধ নির্বাচন অনুষ্ঠিত হলে ৮নং পিরিজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো:মোজাম্মেল হক ভূঁইয়া বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হবেন।

ভোটার জাহাঙ্গীর আলম জানান:এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছে ভোট গ্রহণে বিপথগামী কিছু লোক নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন লংঘন করতে পরে বলে আসংখ্যা করছে। আমাদের দাবি সুষ্ঠু অবাধ ভোটগ্রহণ।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229