শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

সরকার চায় না খালেদা জিয়া রাজনীতিতে ফিরুক – খায়রুল কবির খোকন

সুজন বর্মণ, বিডি দিগন্ত / ৭৮ বার
আপডেট : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

সরকার চায় না খালেদা জিয়া সুস্থ হয়ে রাজনীতিতে ফিরুক বিএনপি’র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন

সুজন বর্মণ, বিডি দিগন্ত: বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে রাজনীতিতে ফিরে আসুক তা সরকার চায় না। তারা চায় বেগম খালেদা জিয়া যেনো শারীরিক ভাবে অসুস্থ হয়ে মৃত্যুর দিকে ধাবিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় জেলা বিএনপির উদ্যোগে সদরের চিনিশপুর এলাকায় জেলা বিএনপির কার্য্যালয়ে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া শারীরিক অসুস্থতার পাশাপাশি তিনি মানসিক ভাবেও ভেঙ্গে পড়েছেন। তিনি যেখানে আগে ২৪ ঘন্টা রাজনীতি করতেন সেখানে তিনি আজ কিছুই করতে পারতেছেন না। তিনি দলীয় নেতাকর্মীদের সাথে দেখা করতে পারছে না। রাজনীতি নিয়ে কোন বিবৃতি দিতে পারছে না। রাজনীতি নিয়ে আমাদের সাথে কোন মতামত প্রকাশ করতে পারছেন না। যার কারণে তিলে তিলে তিনি মানসিক ভাবে ভেঙ্গে পড়ছেন। দেশে তাঁর সঠিক কোন চিকিৎসা হচ্ছে না। তাই অবিলম্বে বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে। না হলে সরকারের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন গড়ে তোলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল বাসেত, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ দীপু, নরসিংদী শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূঁইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, শহর বিএনপির সহ-সভাপতি কবির আহমেদ, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মেস্তাকিম পান্না, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুকারম ভুঁইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূঁইয়া, জেলা মৎস্যজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসির সহ প্রমুখ।

পরে বিএনপি চেয়ারপার্সনস ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229