বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

১৫ হাজার শিক্ষক নিয়োগের বিশেষ গনবিজ্ঞপ্তির ফল ঈদের পর

বিডি দিগিন্ত ডেস্ক / ২৯ বার
আপডেট : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
১৫_হাজার_শিক্ষক_নিয়োগের_বিশেষ_গনবিজ্ঞপ্তির_ফল_ঈদের_পর

বিডি দিগিন্ত ডেস্ক || ১৫ হাজার শিক্ষক নিয়োগের বিশেষ গনবিজ্ঞপ্তির ফল ঈদের পর।

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৫ হাজারের বেশি শিক্ষক নিয়োগের বিশেষ গনবিজ্ঞপ্তির ফল ঈদের পর প্রকাশ করা হবে। আজ  শনিবার (৩০ এপ্রিল) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কতৃপক্ষ (এনটিআরসিএ) সংশ্লিষ্টরা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিশেষ গনবিজ্ঞপ্তিতে ছয় মাসের আইসিটি সনদধারীরা এবং আগে থেকেই নিয়োগপ্রাপ্ত এমপিওভুক্ত শিক্ষকরা নতুন করে নিয়োগের আবেদন করেন। তবে এপিও নীতিমালা-২০১৮ অনুযায়ী ছয় মাসের সনদধারীদের নিয়োগ বন্ধ করা হয়। যা এমপিও নীতিমালা-২০২১-এ বহাল রাখা হয়েছে। এরপরও ছয়মাসের সনদধারীরা নিয়গ পেতে রিট করেছেন। রিটের শুনানি ঈদের আগে হওয়ার কথা থাকলেও বেঞ্চ ভেঙে যাওয়া এবং নতুন বেঞ্চে মামলার শুনানি না হওয়ায় বিশেষ গনবিজ্ঞপ্তির ফল আটকে গেছে।

নিয়োগদাতা প্রতিষ্ঠান এনটিআরসিএ’র সচিব মো. ওবায়দুর রহমান বলেন,মামলা সংক্রান্ত জটিলতার কারণে বিশেষ গনবিজ্ঞপ্তির ফল প্রকাশ করা হবে।

এ বিষয়ে এনটিআরসিএ’র সচিব মো. ওবায়দুর রহমান বলেন,মামলা সংক্রান্ত জটিলতার কারণে বিশেষ গনবিজ্ঞপ্তির ফল প্রকাশে দেরি হচ্ছে। আশা করছি, ঈদের পর আপিল বিভাগ এ বিশ্যে একটি মতামত দিবেন। এরপর আমরা বিশেষ আমরা বিশেষ গনবিজ্ঞপ্তির ফল প্রকাশ করবো।

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৫ হাজারের অধিক শিক্ষক নিয়োগ দিতে বিশেষ গনবিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ। গত ৮ ফেব্রুয়ারি পরজন্ত।এতে আবেদন করতে তিন লাখ ৪৩ হাজার ৪০৭ জন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/বিডি দিগন্ত


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/bddiganta.com/wp-content/themes/newsdemoten/newsdemoten/single.php on line 229